যেভাবে দেখতে পারবেন যুব বিশ্বকাপে বাংলাদেশের খেলা

এরই মধ্যে শুরু হয়ে গেছে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৪তম আসর। শুক্রবার (১৪ জানুয়ারি) বাংলাদেশ সময় রাতে অনুষ্ঠিত প্রথম দিনের ম্যাচে জয় পেয়েছে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। তারা হারিয়েছে যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ ও স্কটল্যান্ডকে। বাংলাদেশের প্রথম ম্যাচ আগামীকাল রবিবার ইংল্যান্ডের বিপক্ষে।

গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ এবারও শিরোপা জয়ের লক্ষ্যে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গিয়েছে। গ্রুপ পর্বে টাইগারদের প্রতিপক্ষ ইংল্যান্ড, কানাডা ও সংযুক্ত আরব আমিরাত।
যুব বিশ্বকাপের ম্যাচগুলো বাংলাদেশ থেকে সরাসরি দেখা যাবে জিটিভি ও তাদের অনলাইন প্লাটফর্ম র‍্যাবিটহোল অ্যাপে। তবে পুরো আসরের মাত্র ২০টি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে এবং বাকিগুলোর কেবল ভিডিও ফুটেজ পাওয়া যাবে। এর মধ্যে বাংলাদেশ বনাম ইংল্যান্ড ম্যাচটি জিটিভি দেখাবে।

টাইগারদের বাকি দুটি ম্যাচের মধ্যে কানাডার বিপক্ষে খেলাটি কেবল র‍্যাবিটহোল। আর আমিরাতের বিপক্ষে ম্যাচটি সরাসরি সম্প্রচার হবে না।

যুব বিশ্বকাপের এবারের আসরে ফাইনালসহ মাঠে গড়াবে মোট ৪৮টি ম্যাচ। এর মধ্যে ২০টি ম্যাচ টিভি পর্দায় ও ২৩টি ম্যাচ অনলাইনে সম্প্রচার করা হবে। বাকি ৫টি ম্যাচের ভিডিও ক্লিপ পোস্ট করা হবে আইসিসির সোশ্যাল হ্যান্ডেলে।

এক নজরে গ্রুপ পর্বে বাংলাদেশের খেলার সময়সূচি

১৬ জানুয়ারি- প্রতিপক্ষ ইংল্যান্ড – রাত ৮টা
২০ জানুয়ারি- কানাডা -রাত ৮টা
২২ জানুয়ারি- আরব আমিরাত -রাত ৮টা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *