ঝিনাইদহ শৈলকুপায় গভীর রাতে কম্বল বিতরণ

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদ‌হের শৈলকুপায় শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় অসহায়-দরিদ্র ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্প‌তিবার (২৯‌শে ডি‌সেম্বর) দিনগত রাতে শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) কা‌নিজ ফা‌তেমা লিজা প‌রিব‌রের সদস‌্যদের ও প্রেসক্লা‌ব নেতৃবৃন্দ‌দের সা‌থে নি‌য়ে নতুন ব্রীজ বে‌দে পল্লী,বিজু‌লিয়া আদিবাসী ও পাট‌্নি প‌ল্লী,ফুসকা বি‌ক্রেতা হতদরিদ্রদের নিকট উপস্থিত হয়ে ওই কম্বল বিতরণ করেন।

কম্বল পেয়ে মিন্নতী রানী না‌মে এক নারী বলেন, ‘শীত যায় শীত আসে। কিন্তু আশ-পাশের অনেকেই সরকারি সহযোগিতা পেলেও আমারা কোনো দিনও সহযোগিতা পায়নি। বৃহস্প‌তিবার রাতে হঠাৎ ইউএনও স্যার নিজে এসে শীত নিবারণের জন‌্য আমা‌দের কম্বল দিয়েছেন। এতে তারা খুবই আনন্দিত।

ইউএনও’র কাছ থেকে কম্বল পাওয়া পাট‌্নি পল্লীর স্বরজীত বিশ্বাস বলেন, ‘কয়েকদিন ধরে তীব্র শীতে কষ্ট করছিলাম। কম্বল পাওয়ায় অনেক উপকার হইছে’।

উপজেলার নির্বাহী অফিসার জানান, গত এক সপ্তাহ যাবত শীত জেকে বসেছে। এই শীতে গরিব-দুঃখী মানুষ খুবই অসহায়। এসব অসহায়, দুস্থ ও দরিদ্রদের পাশে সবার দাঁড়ানো উচিত। বৃহস্প‌তিবার রাতে উপ‌জেলার ১০০ পরিবারের দরজায় দরজায় গিয়ে কম্বল বিতরণ করেছি। এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। তি‌নি সহ‌যো‌গিতা করার জন‌্য শৈলকুপা প্রেসক্লাবের সংবাদকর্মী‌দের বি‌শেষ ভা‌বে ধন‌্যবাদ জ্ঞাপন ক‌রেন।

The post ঝিনাইদহ শৈলকুপায় গভীর রাতে কম্বল বিতরণ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *