‘মনে হচ্ছে ঘোরের ভেতর আছি’

আমির খানের সঙ্গে প্রেম-বিয়ে গুঞ্জন ছাপিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। তবে এরইমাঝে ক্যারিয়ারে প্রথমবারের মতো বায়োপিকে অভিনয়ের খবর দিলেন এই অভিনেত্রী।

নির্মাতা মেঘনা গুলজারের আসন্ন সিনেমা ‘স্যাম বাহাদুর’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই সিনেমাটি নিজের ক্যারিয়ারের মাইলফলক হিসেবে মনে করছেন ফাতিমা। জানা গেছে, সাহসী স্যাম মানেকশের জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। যিনি ১৯৭১ সালে ভারতীয় সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন, যখন ভারত পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের হয়ে স্বাধীনতা যুদ্ধ করেছিল।

‘স্যাম বাহাদুর’ সিনেমায় স্যাম মানেকশের ভূমিকায় অভিনয় করবেন ভিকি কৌশল এবং ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রটি রূপায়ন করবেন ফাতিমা।

বায়োপিকে অভিনয় ও গুলজারের সঙ্গে কাজ প্রসঙ্গে ফাতিমা সানা শেখ বলেন, ‘মেঘনা গুলজার দুর্দান্ত একজন নির্মাতা, তার আগের কাজগুলোও দারুণ প্রশংসিত। আমি দীর্ঘদিন ধরেই তার সঙ্গে কাজ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই সুযোগটি ধরা দিলো। এমন একটি বায়োপিকে তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি, এটা ভাবতেই মনে হচ্ছে ঘোরের ভেতর আছি।

সিনেমাটি ক্যারিয়ারে মাইলফলক হয়ে থাকবে। শুটিং শুরু করার জন্য মুখিয়ে আছি। আমার বিশ্বাস, দারুণ একটি সিনেমা উপহার দিতে পারব আমরা।’

উল্লেখ্য, রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ‘স্যাম বাহাদুর’ সিনেমায় ভিকি-ফাতিমা ছাড়াও সানিয়া মালহোত্রাকে মানেকশের স্ত্রী সিল্লুর চরিত্রে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *