ছেলের সঙ্গে কোর্টে ফিরলেন টাইগার উডস

গলফের দুনিয়ার জীবন্ত কিংবদ্বন্তী টাইগার উডস আবারও প্রতিযোগিতামূলক খেলায় ফিরেছেন। তবে বড়দের টুর্নামেন্টে নয়, তার ১২ বছর বয়সী ছেলের সঙ্গে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পিএনসি চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করেছেন তিনি।

এর আগে গত ফেব্রুয়ারির এক সকালে মার্কিন যুক্তরাষ্ট্রের লস এ্যাঞ্জেলসে নিজে গাড়ি চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্বক দুর্ঘটনার শিকার হন টাইগার উডস। সে যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছিলেন তিনি। তার ডান পা ভেঙ্গেই গিয়েছিল। গাড়ির ভেতর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টাইগার উডস এখন সুস্থ।
তবে ভোলেননি সেই ভয়ঙ্কর দুর্ঘটনার কথা। ১৫ বার মেজর উইনার উডস আবার গলফে ফিরেছেন। সম্প্রতি ৪৫ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, তিনি গলফ খেলবেন। এটা তিনি ছাড়তে পারতে পারবেন না। তবে আগের মতো গলফে পুরাপুরি মনোনিবেশ করবেন না। বছর জুড়ে গলফ নিয়ে ব্যস্ত থাকবেন না। টুর্নামেন্টে বেছে বেছে খেলবেন। সময় পেলে খেলবেন।

রথম রাউন্ডে টিম উডসের প্রতিপক্ষ ছিল ২০১৭ সালের পিজিএ চ্যাম্পিয়নশিপ বিজয়ী জাস্টিন থমাস এবং তার বাবা মাইক। পঞ্চম স্থানে থেকে এই রাউন্ড শেষ করেছেন টাইগার উডস ও তার ছেলে চার্লি।

সাংবাদিকদের টাইগার উডস বলেন, ‘এটা দারুণ। আমাদের সবার জন্য একটি মজার সময় ছিল। চার্লি এবং আমি থমাস পরিবারের সঙ্গে খেলা দারুণ উপভোগ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *