ঝিনাইদহ দোগাছি ইউনিয়নে ইউপি নির্বাচন জমে উঠেছে

আব্দুল্লাহ আল মামুন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সদর উপজেলার ১২ নং দোগাছী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটরসাইলেক প্রতীকের মোঃ গোলাম কিবরিয়া কাজলের নির্বাচনী পথসভা ও র‌্যালি (মিছিল) অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার গোয়ালপাড়া বাজার এলকায় এ নির্বাচনী পথসভা ও র‌্যালি (মিছিল) অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভা ও মিছিলে দোগাছী ইউনিয়নের ৮ টিকারী গ্রামের মোঃ মোকছেদ আলী জোয়াদ্দার, আকরাম মুন্সী, তাহছির মল্লিক, ইবনে মিলন এবং সাতপুটিয়া যুব-সংগঠের আহবায়ক রইচ উদ্দীন ও যুগ্ন-আহবায়ক মোঃ ডলার মোহাম্মদের নেতৃত্বে কয়েক হাজার মানুষের র‌্যালি (মিছিল) বের হয়। র‌্যালিটি (মিছিল) গোয়ালপাড়া বাজারের পুটিয়া মোড় থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়ে। র‌্যলি শেষে স্বতন্ত্র প্রাথীর নিজ অফিস প্রাঙ্গনে আলোচনা সভায় আয়োজন করা হয়।

নির্বাচনী আলোচনা সভায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটসাইকেল প্রতীকে মোঃ গোলাম কিবরিয়া কাজল বলেন, আগামী ২৬ তারিখের নির্বাচন একটি গ্ররুত্ব পূর্ণ নির্বাচন। এই নির্বাচন আমাদের এলাকার মা, মাটি মানুষের একতা ও ঐতিহ্যের লড়াই। বিগত ২০ বছর ধরে পুটিয়া গ্রামের মানুষ বিচ্ছিন্ন ছিলো, নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝি ছিল। এখন সময় এসেছে একতা হয়ে নির্বাচনে ভোট যুদ্ধে নিজেদের জানান দেওয়ার। মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুরদশার কথা তুলে ধরার। তিনি আরো বলেন, আগমী নির্বাচনে নির্বাচিত হলে এলাকার মানুষের অধিকার আদায়ে প্রতি সচেষ্ট থাকবেন তিনি।

উল্লেখ, আগমী ২৬ শে ডিসেম্বর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে গুরুত্ব পূর্ণ এলাকার মধ্যে দোগছি ইউনিয়ন খুবই গুরুত্ব পূর্ণ এলাকা। এই ইউনিয়নে তিন জন চেয়ারম্যন পদের জন্য লড়াই করছেন। এদের মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মোঃ ইছাহক আলী জোয়াদ্দার, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ফয়েজ উল্লাহ ফয়েজ ও মোটরসাইলেক প্রতীকে গোলাম কিবরিয়া কাজল। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৭ শত জন। এরমধ্যে ৮ পুটিয়া গ্রামের ভোটার সংখ্যা ৫ হাজার ২’শ জন।

The post ঝিনাইদহ দোগাছি ইউনিয়নে ইউপি নির্বাচন জমে উঠেছে appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *