ঝিনাইদহে অবৈধ লাটাহাম্বা কেড়ে নিল যুবকের প্রাণ

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শিতলী গ্রামে মোটর সাইকেল ও মাটি টানা ট্রলি (স্যালোইঞ্জিন চালিত এক ধরনের বাহন যা স্থানীয় ভাবে লাটাহাম্বা নামে পরিচিত)’র মুখোমুখি সংঘর্ষে রাসেল হোসাইন (২৬) নামের এক বিকাশ কর্মী নিহত হয়েছে। সেসময় আহত হয়েছেন রমজান আলী (৩২) নামের আরও একজন বিকাশ কর্মী। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার সময় ওই উপজেলার শিতলী মসজিদ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাসেল ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামের জিরে মন্ডলের ছেলে। আহত রমজান আলী ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি গ্রামের বাসিন্দা।

ঝিনাইদহ বিকাশ এজেন্টের প্রশাসনিক কর্মকর্তা বিপ্লব হোসেন জানান, হরিণাকুন্ডু উপজেলার বিভিন্ন এলাকায় বিকাশের টাকা লেনদেন করে মোটরসাইকেল যোগে রাসেল ও রমজান আলী ঝিনাইদহ শহরে ফিরছিলেন। পথে শিতলী এলাকায় পৌছালে মাটি টানা ট্রলি’র সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাসেলের মৃত্যু হয়। এসময় গুরুত্বর আহত হন রমজান আলী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ থাকলে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

The post ঝিনাইদহে অবৈধ লাটাহাম্বা কেড়ে নিল যুবকের প্রাণ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *