কুমারখালীতে আগুন নেভাতে গিয়ে দগ্ধ হলেন চেয়ারম্যান প্রার্থী

লিপু খন্দকার, কুমারখালী :
কুষ্টিয়ার খোকসার গোপগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ঘোড়া মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তার প্রতিবেশী থানা যুবদলের সাধারণ সম্পাদকের বাড়ির আগুন নেভাতে গিয়ে অগ্নি দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার সকালে বিএনপি নেতা গোপগ্রামের শফিকুল ইসলাম শফির বাড়িতে আগুন নেভাতে গিয়ে তিনি দগ্ধ হন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে শফিকুল ইসলামের বাড়ির বৈঠক খানায় আগুন লাগে। প্রতিবেশীরা সম্মিলিতভাবে আগুন নেভানোর চেষ্টাকালে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ফারুক তাদের সাথে আগুন নেভাতে যান। এসময় আগুনের ঝাপটা লেগে চেয়ারম্যান প্রার্থীর মুখ ঝলসে গিয়ে তিনি অসুস্থ হয়ে পরলে স্থানীয়রা তাকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করেন। পরবর্তিতে খোকসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। বর্তমানে চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ফারুক জানান, শফির বাড়ির বৈঠকখানায় আগুন লেগেছিল তার পাশেই তিনটি গরুর গোয়াল ছিলো আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে না পারলে অনেক বড় ক্ষতি হয়ে যেতো। তিনি আরো জানান বর্তমানে সুস্থ আছেন।

খোকসা ফায়ার সার্ভিসের ও সিভিল ডিফেন্সের (ভারপ্রাপ্ত) ষ্টেশন অফিসার নজরুল ইসলাম বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সৃষ্টি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

The post কুমারখালীতে আগুন নেভাতে গিয়ে দগ্ধ হলেন চেয়ারম্যান প্রার্থী appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *