ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড জিতলেন যারা

ডিজিটাল মাধ্যম ওটিটি আসার পর থেকেই যেন বিনোদন জগতের কন্টেন্টে ভিন্নতা বহুগুণে বেড়ে গেছে। সেই সঙ্গে অসংখ্য অভিনেতা-অভিনেত্রী তাদের পরফরম্যান্সের মাধ্যমে জায়গা করে নিচ্ছেন দর্শক মনে। তাইতো এই মাধ্যমে কাজ করা শিল্পীদের আরও উৎসাহিত ও সম্মানিত করতে অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেয় ভারতের বিখ্যাত ম্যাগাজিন ফিল্মফেয়ার। গতকাল (৯ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়ে গেছে ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডের দ্বিতীয় আসর।

এতে সর্বোচ্চ সংখ্যক পুরস্কার ঘরে তুলেছে জনপ্রিয় ওয়েব সিরিজ ফ্যামিলিম্যান সিজন-২, স্ক্যাম১৯৯২ ও গুল্লাক সিজন-২। সেরা সিরিজ নির্বাচিত হয়েছে স্ক্যাম১৯৯২, সেরা পরিচালক (সিরিজ) হানসাল মেহতা-স্ক্যাম১৯৯২, সেরা অভিনেতা (ড্রামা সিরিজ) প্রতীক ঘান্ধী-স্ক্যাম১৯৯২, সেরা অভিনেত্রী (ড্রামা সিরিজ) সামান্থা রুথ প্রভু-ফ্যামিলিম্যান সিজন২, সেরা অভিনেতা (ড্রামা সিরিজ-সমালোচক) মনোজ বাজপায়ী-ফ্যামিলিম্যান সিজন২, সেরা অভিনেত্রী (ড্রামা সিরিজ-সমালোচক) হুমা কুরেইশি-মহারানি, সেরা পরিচালক (সিরিজ-সমালোচক) রাজ এন্ড ডিকে-ফ্যামিলিম্যান সিজন২ ও সেরা সিরিজ (সমালোচক) মির্জাপুর সিজন২।
ওয়েব অরিজিনাল ফিল্ম ক্যাটাগরিতে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী-সিরিয়াসম্যান, সেরা অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা-আজিব দাস্তানা, সেরা সিনেমা সিরিয়াসম্যান, সেরা সহঅভিনেত্রী রাধিকা মাদান-রয় ও সেরা সহঅভিনেতা আশুতোশ রানা-পাগলায়েট।এছাড়া সেরা সহঅভিনেতা (ড্রামা সিরিজ) শারিভ হাশমি-ফ্যামিলিম্যান সিজন২, সেরা সহঅভিনেত্রী (ড্রামা সিরিজ) আমরুতা শুভাষ- বুম্বে বেগমস সিরিজের জন্য ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড জিতেছেন।এর বাইরে কমেডি ক্যাটাগরিতে সেরা সিরিজ নির্বাচিত হয়েছে গুল্লাক সিজন-২। সেরা অভিনেত্রী (কমেডি সিরিজ) গীতাঞ্জলি কুলকার্নি-গুল্লাক সিজন২, সেরা অভিনেতা (কমেডি সিরিজ) জামিল খান-গুল্লাক সিজন২, সেরা অভিনেত্রী (কমেডি সিরিজ-সমালোচক) কানি কুসরুতি-ওকে কম্পিউটার, সেরা অভিনেতা (কমেডি সিরিজ-সমালোচক) সুনীল গ্রোভার-সানফ্লাওয়ার, সেরা সহঅভিনেত্রী (কমেডি সিরিজ) সুনিতা রাজওয়ার-গুল্লাক সিজন২, সেরা সহঅভিনেতা (কমেডি সিরিজ) ভাইবাভ রাজ গুপ্তা-গুল্লাক সিজন২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *