ঝিনাইদহ কোটচাঁদপুরে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মননা প্রদান

এসএম রায়হান উদ্দীন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযেগিতায় বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আ.লীগের আহŸায়ক ফারজেল হোসেন মন্ডল প্রমূখ।

অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য, সফলজননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন পারিচালনা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য ৫ জন শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও নানা শ্রেণী পেশার নারীরা উপস্থিত ছিলেন।

The post ঝিনাইদহ কোটচাঁদপুরে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মননা প্রদান appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *