ঝিনাইদহ হরিনাকুন্ড ফলসী ইউপিতে নৌকা প্রার্থী পরিবর্তনে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের চোখ-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের হরিনাকুন্ড উপজেলার ৬নং ফলসী ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনয়ন পূনর্বিবেচনার লক্ষে দলের প্রবীন নেতা ও সাবেক চেয়ারম্যান এ্যাড. বজলুর রহমান সংবাদ সম্মেলনের আহবান করেন।

আজ সোমবার বিকালে ঝিনাইদহ জেলা প্রেসক্লাব মিলনাতনে দলীয় প্রধান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে সংবাদ সম্মলনে তিনি বলেন, গত নির্বাচনে নৌকা বিরোধীদের নানামূখি ষড়যন্ত্র এবং নির্বাচনে কারচুপির মাধ্যমে তাকে বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান মাত্র ৩৫ ভোটের ব্যবধানে পরাজিত করেন। দলীয় শৃঙ্খলা বিরোধী অবস্থানের কারণে এবারের নির্বাচনে ফজলুর রহমান তার দলীয় মনোনয়ন না পাবার বিষয়টি নিশ্চিত হয়ে নিজ অর্থ ব্যয়ে ভোটের মাঠে লড়তে অক্ষম নিমাই চাঁদ মন্ডলকে ডামি প্রার্থী হিসেবে নৌকা প্রতীক বরাদ্দ করানোর উদ্যোগ গ্রহণ করে।

তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান নৌকা প্রার্থী নিমাই বাবুর প্রকৃত পক্ষে কোন ভোট নেই। প্রতিটি ভোট কেন্দ্রে তিনি নির্বাচনী এজেন্ট দিতে অক্ষম বলেও দাবি করা হয়। এছাড়া নিমাই বাবু কখনোই নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে ঘোষণা করে নাই। কোন চাপের মুখে কিম্বা অজ্ঞাত কোন কারণে তিনি শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র এবং ছবি প্রদান করেন ।

সংবাদ সম্মলনে অ্যাড. বজলুর রহমান আরও বলেন, স্বার্থন্বেষী একটি মহল মনোনয়ন বোর্ডকে ভুল তথ্য সরবরাহ করে জনসমর্থনহীন এমন ব্যক্তিকে মনোনয়ন পেতে সাহায্য করেছে।

আওয়ামীলীগের মত একটি গৌরবান্বিত ঐতিহ্যবাহী দলের প্রার্থী জনসমর্থন বিহীন ব্যক্তি হওয়ায় ইউনিয়নটির হাজার হাজার দলীয় নেতা কর্মী ব্যথিত, মর্মাহত ও বিক্ষুব্ধ। বিষয়টি তদন্ত হওয়ার পাশাপাশি ক্লিন ইমেজের জনপ্রিয় দলীয় ব্যক্তিকে নৌকা প্রতীক বরাদ্দের জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় মনোনয় বোর্ডের প্রতি বিনীত অনুরোধ জানান ।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

The post ঝিনাইদহ হরিনাকুন্ড ফলসী ইউপিতে নৌকা প্রার্থী পরিবর্তনে সংবাদ সম্মেলন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *