ঝিনাইদহে জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার বিকাল ৩টায় শহরের পায়রা চত্ত¡রে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সাম্প্রতিক কালে গুজব রটিয়ে বিভিন্ন স্থানে হিন্দুদের পুজামন্ডপ, মন্দির ও তাদের বাড়িঘরে হামলা ও সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির প্রতিবাদে মানববন্ধন, র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পায়রা চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

জেলা জাসদের সভাপতি চন্দন চক্রবর্তির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক শামীম আখতার বাবু, সহ সভাপতি আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মানিক, দপ্তর সম্পাদক শাহানুর আলম, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান উজ্জল, ছাত্রলীগের সভাপতি বিদুৎ হোসেন ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা জঙ্গিবাদী তালেবানী রাজনীতি বন্ধ, মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুনর্জাগরণ সংঘটিত, দুর্নীতিমুক্ত দলবাজী, গুন্ডাতন্ত্রের বিরুদ্ধে সুসাশন কায়েম, শোষন-বঞ্চনা বৈষম্যের অবসান করে সমাজতন্ত্রের পথে দেশকে এগিয়ে নেওয়ার আহবান জানান।

The post ঝিনাইদহে জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *