নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি!

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের কালীগঞ্জে ৩য় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভাতে প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক গুরুত্বপুর্ণ নেতা। রোববার বিকালে উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় কালিগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহবায়ক ডাঃ নূরুল ইসলাম প্রধান অতিথি হন। খবরটি এখন ফেসবুকে ভাইরাল।

এদিকে নৌকার নির্বাচনী সভাতে বিএনপির ওই নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সমালোচনার ঝড় শুরু হয়েছে।

জানা গেছে, ৩য় ধাপে ইউপি নির্বাচনে কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আ’লীগের নৌকার প্রার্থী হয়েছেন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মনোয়ার হোসেন বাদশা। গত রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভার আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডাঃ নূরুল ইসলামকে।

সভায় উপস্থিত হয়ে বিএনপি নেতা ডাঃ নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু সামাজিক ও গ্রামের মানুষের স্বর্থে বাদশার নৈাকা মার্কায় ভোট দিতে হবে। এবং জোরালো ভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।

সভায় ডাঃ আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ বিষয়ে বিএনপি নেতা ডাঃ নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

তবে নৌকা প্রতিকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, সামাজিক ও গ্রাম্য রাজনীতির অংশ হিসেবে বিএনপি নেতা নুরুল ইসলাম সভায় আসেন। এটা নিছক তার ব্যক্তিগত বিষয় ছিল।

The post নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি! appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *