শৈলকুপায় শিক্ষাবৃত্তি দিল ‘বিজিপিএস ৮৯ ফাউন্ডেশন’

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় ‘বিজিপিএস ৮৯ ফাউন্ডেশন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে ৯ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার সারুটিয়া ইউনিয়নের ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮৯ ব্যাচের বন্ধুদের সংগঠন শিক্ষার্থীদের এ শিক্ষাবৃত্তি প্রদান করেন।

এ উপলক্ষে উপজেলার ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর অরণ্যের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু জাফরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকুপা পৌর এলাকার উত্তরপাড়া গ্রামের মরহুম শিক্ষক আতিয়ার রহমানের ছেলে ও এনআরবি ইসলামী ব্যাংক হেমায়েতপুর শাখার ম্যানেজার ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদার হোসেন, সহকারী অধ্যাপক হাবীবুর রহমান, ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবীর, এশিয়া এনার্জি জিওলজিস্ট সাইদুর রহমান।

অন্যান্যদের মধ্যে মাদারীপুর কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের প্রভাষক শফিকুল ইসলাম, অত্র সংগঠনের সম্পাদকমন্ডলী ফারুক হোসেন, আব্দুল আজিজ, আকমল হোসেন ও জাহিদুল ইসলাম সহ অভিভাবকবৃন্দ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণী ৯ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি তুলে দেন অতিথিরা। এ শিক্ষাবৃত্তি পেয়ে খুশী শিক্ষার্থীরা।

এর আগে সারুটিয়া ইউনিয়নের ভুলুন্দিয়া গ্রামে ক্ষতিগ্রস্ত নুরুল ইসলাম ও কোবাদ আলী নামে দুজন কৃষককে অত্র সংগঠনের পক্ষ থেকে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

The post শৈলকুপায় শিক্ষাবৃত্তি দিল ‘বিজিপিএস ৮৯ ফাউন্ডেশন’ appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *