আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আব্দুল্লাহ আল মামুন, ঝিনাইদহ: ঝিনাইদহে ভিন্ন ধরনের আয়োজনের মধ্য দিয়ে দর্শক নন্দিত টেলিভিশন এনটিভির ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শিশু সমাবেশ, র‌্যালী , পুরস্কার বিতরণ, জন্ম দিনের কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। বুধবার সকাল ১০ টায় বিপুল উৎসব উদ্দীপনায় ঝিনাইদহ শিশু একাডেমী প্রাঙ্গনে শিশু সমাবেশের মধ্য দিয়ে দিনটির সূচনা করা হয় । এর আগে অভিভাবকসহ নানা বয়সের নারী পুরুষ শিশু সমাবেশ দেখার জন্য সেখানে উপস্থিত হন । একই ধরনের পোষাক পরে ৫ থেকে ৬ বছর বয়সের অন্তত শাতাধিক শিশু যোগদেন এ সমাবেশে।
এরপর অনুষ্ঠিত হয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের নিয়ে র‌্যালী । শিশুরা বাদ পড়েননি । আমন্ত্রিতদের সঙ্গে তারাও র‌্যালীতে অংশ নেন। র‌্যালীর প্রথম সারিতে ছিলেন তারা । শিশু একাডেমী প্রাঙ্গন থেকে শুরু হওয়া র‌্যালীটি জেলা শহরের গুরুত্বপুর্ণ সড়ক ঘুরে একই স্থানে শেষ হয় ।
সকাল সাড়ে ১০টার দিকে শিশু একাডেমীর তৃতীয়তলার হল রুমে জন্ম দিনের মুল কর্মসুচী শুরু হয় । এ সময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম , ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগন এবং উপস্থিত ব্যক্তিবর্গ এনটিভির স্টাফ করসপনডেন্ট মিজানুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানান । অন্যান্যর মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রবীন সাংবাদিক বিমল কুমার সাহা, ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম, সাইফুল মাবুদ, দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আলাউদ্দিন আজাদ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সেলিম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাসুদ আহম্মেদ সনজু, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহিদুল ইমলামসহ অনেকে।
পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম তার বক্তব্যে বলেন, এনটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি পরিচ্ছন্ন বিনোদন মুলক অনুষ্ঠান মালা প্রচার করে আসছে । ইতোমধ্যে দর্শকদের মাঝে শক্ত অবস্থান করে নিয়েছে এনটিভি । প্রতিষ্ঠা বার্ষিকীর এ দিনে এনটিভির পরিবারকে শুভেচ্ছা জানান পুলিশ সুপার । জেলা প্রশাসক সরোজ কুমার নাথ তার বক্তব্যে বলেন, এনটিভির জন্য ২১ আগষ্টের ভয়াবহ সেই বোমা হামলায় আহত বড় ভাইয়ের খবর জানতে পারেন তিনি । এর জন্য এনটিভিকে বেশী বেশী মনে পড়ে এবং প্রতিবছর ২১ আগষ্ট দিনভর এনটিভি অন করে বসে থাকেন তিনি। ব্রান্ড স্যাটেলাইট টেলিভিশন এনটিভির আরো উন্নতি কামনা করেন তিনি । যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহিদুল ইমলাম বলেন, এনটিভি সেরা এবং অদ্বিতীয় ।
আলোচনা ও শুভেচ্ছা বিনিময় শেষে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ। কবিতা আবৃত্তি ও ছাড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। সব শেষ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয় । এতে অংশ নেন উপস্থিত সকলেই । সার্বিক অনুষ্ঠান পরিচালনা ও উপস্থিত অতিথিদের সাথে অভিনন্দন জ্ঞাপন করেন এনটিভি’র ঝিনাইদহের স্টাফ করসপনডেন্ট মিজানুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here