কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সুলতান আল একরাম,
ঝিনাইদহের কালীগঞ্জে পাষন্ড স্বামীর হাতে রিপা বিশ্বাস (২৩) নামের এক গৃহবধূকে স্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। রিপা শহরের ফয়লা মাষ্টারপাড়া এলাকার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী ও মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়ে গ্রামের দিলিপ বিশ্বাসের মেয়ে। রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে। সোমবার সকালে খবর পেয়ে থানার এস আই জাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে গৃহবধুর লাশ উদ্ধারসহ অভিযুক্ত স্বামীকে আটক করেছে। এ ঘটনার নিহতের বাবা দিলিপ বিশ্বাস সোমবার সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 
নিহত গৃহবধুর স্বামী আটক সুরঞ্জনের বড় ভাই সমিরন বিশ্বাস জানান, গত রাতে তারা বাড়িতে সকলে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২ টার দিকে তার ভাই সুরঞ্জন তাকে ডেকে তুলে বলে রিপার শারিরিক অবস্থা খারাপ। এ সময় তিনি ছোট ভাইয়ের ঘরে গিয়ে দেখেন রিপা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষনিক স্থানীয় চিকিৎসক খোকনকে বাড়িতে ডেকে আনেন। তিনি রিপাকে দেখে বলেন, রিপার অবস্থা খারাপ দ্রুত হাসপাতালে নেয়ার প্রয়োজন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 
নিহত রিপার বাবা দিলিপ বিশ্বাস জানান, গতকাল আমার বাড়ি থেকে মেয়ে শশুরবাড়িতে এসেছে। সে সুস্থ শরীরেই এসেছে। কিন্তুু গভীর রাতে আমাকে মুঠোফোনে জানানো হচ্ছে রিপা মারা গেছে। তার অভিযোগ পাষন্ড স্বামী সুরঞ্জন তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তিনি বলেন, অভিযুক্ত সুরঞ্জনের বড় ভাই সমিরন যেভাবে বলেছে সেটাতে প্রমান হয়ে গেছে রিপাকে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুচ আলী জানান, গৃহবধুর নিহতের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশের ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। সংসারের অভাব অনাটনে স্বামী- স্ত্রীর অভ্যন্তরিন কলহের কারনে এটা হতে পারে বলে তারা প্রাথমিক ভাবে ধারনা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here