কোটচাঁদপুরে ফেনসিডিল উদ্ধার গ্রেপ্তার ৩,

সুমন মালাকার,

ঝিনাইদহের কোটচাঁদপুর ১৭৭ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুইজন নারী রয়েছে। তাদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকাল ৭টায় কোটচাঁদপুর উপজেলার সাবদালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নিরব হোসেন এবং এএসআই আজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সোয়াদী গ্রামের বদ্যনাথ তলা নামক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- চুয়াডাঙ্গা সদর থানার আকন্দ বাড়ীয়া গ্রামের মৃত রেজাউল ইসলামের স্ত্রী শিউলী বেগম (৩২), হাসমত ম-লের স্ত্রী জহুরা বেগম (৪০) এবং একই গ্রামের মৃত রজব আলী ম-লের ছেলে ভ্যান চালক ফজলুর রহমান (৫০)।

তিনি আরো বলেন, এরা পেশাদার মাদক ব্যবসায়ী। এদের মধ্যে জহুরা বেগমের বিরুদ্ধে রাজবাড়ী, চুয়াডাঙ্গা, জীবননগর থানায় ৭টি এবং শিউলী বেগমের নামে রাজবাড়ী থানায় ১টি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে এসআই নিরব হোসেন বলেন, এই তিন মাদক ব্যবসায়ী ভ্যানযোগে জীবননগর থেকে দুটি বড় ধরনের ব্যাগ ভর্তি মুড়ির মধ্যে ১৭৭ বোতল ফেনসিডিল লুকিয়ে কোটচাঁদপুরের দিকে নিয়ে আসছিল। আমরা আগে থেকে জানতে পেরে এ মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here