৮ দিনেও মেলেনি পরিচয়/অজ্ঞাত হিসেবে ঝিনাইদহ কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ

সাবজাল হোসেন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
মানুষ দেখলেই তার মুখের দিকে ফ্যাল ফেলিয়ে তাকিয়ে থাকছেন। মুখদিয়ে বিশেষ ধরনের শব্দ করছেন কিন্ত কি বলছেন তা কিছুই বোঝা যাচ্ছে না। এমন অবস্থায় ওই বৃদ্ধ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের গত ৮ দিন ধরে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

কর্তৃপক্ষ বলছেন উনি ষ্ট্রোকের রোগী হতে পারেন। আনুমানিক ৭০ বছরের অধিক বয়সী এ বৃদ্ধকে নিয়ে তারা পড়েছেন চরম বিপাকে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর স্বাস্থ্যকর্মকর্তা অরুন কুমার বিশ্বাস জানান, গত ২৩ অক্টোবর রাতে কালীগঞ্জ শহরের গুলশান মোড়ের এক দোকান মালিক তাকে এনে অজ্ঞাত হিসেবে ভর্তি করে চলেন যান। এরপর ৮ দিন পার হলেও তার কোন ঠিকানা মেলেনি। তিনি আরও বলেন, যখন অজ্ঞাত এ বৃদ্ধকে ভর্তি করা হয় তখন তার শারীরিক অবস্থা খুবই খারাপ ছিলো। কিন্ত এখন বেশ সুস্থ। উনি খেতে পারছেন। নিজে হেটে বাথরুমে যেতে পারছেন। কিন্ত তার কথা কিছুই বোঝা যাচ্ছে না। আবার তার সামনে কাগজ কলম দিলেও কিছু লিখতে পারছেন না। ফলে এ বৃদ্ধকে নিয়ে তারা বেশ বিপাকে পড়েছেন।

পুরুষ ওয়ার্ডের ৭ নং বেডে অজ্ঞাত হিসেবেই চিকিৎসাধীন রয়েছেন। কিন্ত কথা কিছু বোঝা যাচ্ছে না। তিনি কোন কাগজে নিজের ঠিকানাও লিখতে পারছেন না। এমন অবস্থার মধ্যদিয়ে গত ৮ দিন হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ৭ নং বেডে অজ্ঞাত হিসেবে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে তার ভর্তি বহিতে পুলিশ কেস লেখা আছে।

The post ৮ দিনেও মেলেনি পরিচয়/অজ্ঞাত হিসেবে ঝিনাইদহ কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.