৩ দফা দাবি বাস্তবায়নে কর্মকর্তা সমিতির সংবাদ সম্মেলন

বেতন স্কেল বাড়ানো, কর্মঘণ্টা কমানোসহ ৩দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতি। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসন ভবনে কর্মকর্তা সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুটের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে তাদের ৩ দফা দাবি উপস্থাপন করেন কর্মকর্তা সমিতির সভাপতি এ.টি.এম এমদাদুল আলম। তিনি বলেন, অবিলম্বে সহকারী রেজিস্ট্রার/সমমান পদের প্রারম্ভিক বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা, উপ-রেজিস্ট্রার/সমমান পদের প্রারম্ভিক বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০ টাকা, চাকুরীর অবসর বয়সসীমা ৬২ বছর করার বাতিলকৃত সিদ্ধান্ত প্রত্যাহার এবং কর্মঘন্টা ঠিক রেখে পূর্বের ন্যায় ১দিন ছুটিসহ অফিস সময় নির্ধারণ ও বাস্তবায়নের দাবি জানাচ্ছি। এ দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কর্মকর্তা সমিতির সাবেক সভাপতি শামছুল ইসলাম জোহা, সাবেক যুগ্ম সম্পাদক রাশিদুজ্জামান খাঁন টুটুল, উকিল উদ্দিন, ইবি প্রেস ক্লাব, ইবি সাংবাদিক সমিতি এবং ইবি রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

এদিকে এসব দাবি নিয়ে গত ১৯ ফেব্রুয়ারি থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে লাগাতার কর্মবিরতি পালন করে আসছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা।

রাকিব/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.