হাতিয়ার পুলিশ রেস্ট হাউজ উদ্বোধন

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার জনগুরুত্বপূর্ণ চেয়ারম্যান ঘাট এলাকায় পুলিশ রেস্ট হাউজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৪ মার্চ) সকালে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি  মো. আনোয়ার হোসেন এ রেস্ট হাউজের উদ্বোধন করেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, ভাসানচর, হাতিয়া ও নিঝুমদ্বীপে যাতায়াতের জন্য রেস্ট হাউজটি খুবই গুরুত্বপূর্ণ। রেস্ট হাউজটি নির্মাণের ফলে দূর-দূরান্ত থেকে সরকারী বা বেসরকারী পর্যায়ের অতিথিরা এখানে বেড়াতে এসে বিশ্রাম এবং রাত্রি যাপন করতে পারবেন। ১২ শয্যা বিশিষ্ট রেস্ট হাউজে আধুনিক সকল সুযোগ সুবিধা রয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. মোর্তাহীন বিল্লাহ, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক, চেয়ারম্যান ঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো. আবদুল জাহের, এস এস আই আবদুল ওয়ারেছসহ পুলিশ সদস্যরা।

ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ার ভাসানচর ও নিঝুম দ্বীপ যাতায়াতের জন্য পুলিশের রেস্ট হাউজের প্রয়োজনীয়তা ছিল দীর্ঘদিনের। নদী পারাপারের সময় জোয়ার-ভাটার ফলে অনেক সময় রাতে যাওয়া যায় না। তখন পুলিশ সদস্যরা এখানে অবস্থান করতে পারবেন। এছাড়াও সাধারণ মানুষ এখানে রেস্ট নিতে পারবেন।

রাসেল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.