হাতিয়ার নিমতলীতে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে হাতিয়ায় মাস ব্যাপী চলা আশীক আলী অমি ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার জাহাজমারা নিমতলী মোহাম্মদ আলী স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হয়। এতে ৪-২ গোলে তমরদ্দি ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাস্পিয়ন হয় সেন্টার বাজার আবাসিক একাদশ।

নিমতলী উন্নয়ন কমিঠির আয়োজনে গত ৯ ফেব্রুয়ারি থেকে শুরু আশীক আলী অমি ফুটবল টূর্ণামেন্টেটি। ১৫টি দল অংশগ্রহণে ২৮টি ম্যাচ খেলা হয় এ টূর্ণামেন্টে। এতে বাংলাদেশের তারকা ফুবটলারসহ দেশী বিদেশী অনেক খেলোয়াড় অংশগ্রহণ করেন।

ফাইনাল ম্যাচটি খেলা শুরুর আগে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, উপজেলা আওয়ামী লীগ সদস্য আশিক আলী (অমি) ও টূর্ণামেন্টের দাতা জাহাজমারা ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মাসুম বিল্লা। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সেলিম হোসেন, ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, হাতিয়া থানা পরিদর্শক (ওসি) আমির হোসেন ও পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা বিপ্লব।

ফাইনাল খেলাকে কেন্দ্র করে দর্শকদের উপস্থিতি ছিলো ব্যাপক। প্রায় ১০ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখার সূযোগ পান। এজন্য কাঠ দিয়ে তৈরি করা হয় অস্থায়ী গ্যালারী। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় শতাধিক পুলিশ।

খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলকে ট্রপি প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়। ৫টি গোল দিয়ে টূর্ণামেন্টে সেরা গোলদাতা হন এমপির পোল ফুটবল একাদশের মো: সম্পদ। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন সেন্টারবাজার আবাসিক একাদশের মো: ফয়সল। এছাড়া সেরা দর্শকের পুরস্কারসহ বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার প্রদান করা হয়।

রাসেল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.