হরিনাকুন্ডুতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে নানা কর্মসুচি

হরিনাকুন্ডু প্রতিনিধিঃ
হরিনাকুন্ডুতে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।
বুধবার সকালে ‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি,জোরদার করি দুর্যোগ প্রস্ততি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিবসটি পালনে হরিনাকুন্ডু উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন।
বিশেষ অতিথি ছিলেন হরিনাকুন্ডু থানা
অফিসার ইনচার্জ আব্দুল রহিম মোল্লা,উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হুসাইনের সঞ্চালনায় সভায় ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, শরাফত দৌলা ঝন্টু সহ অন্নান্য ইউপি চেয়ারম্যান গন,হরিনাকুন্ডু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর প্রতিনিধি মোঃ জামাল হোসেন, হরিনাকুন্ডু প্রেস ক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু প্রমূখ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে উপজেলা পরিষদে চত্তরে আগুন নির্বাপনের কৌশল সহ নানা দূর্যোগ কৌশল প্রদর্শন করে মাঠ মহড়ায় অংশ নেয় ফায়ার সার্ভিস ও সিপিপির চৌকশ সদস্যরা। একই সময়ে বজ্রপাত মুকাবেলায় তালবীজ রোপন কর্মসুচীতে অংশ নেয় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা সহ ইউপি চেয়ারম্যান ও কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.