হরিণাকুণ্ডুর বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ইন্তেকাল

হরিণাকুণ্ডুর বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ইন্তেকাল

হরিনাকুন্ডু থেকে মাহবুব মুরশেদ শাহীনঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড়বিন্নী গ্রামের মরহুম অখিল উদ্দীনের পুত্র ৭১এর রনাঙ্গনের বীরযোদ্ধা নজরুল ইসলাম (৭২) মঙ্গলবার রাত তিনটার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)। বার্ধক্যজনিত অসুস্থতায় যশোরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

দুপর আড়াইটায় তাকে তার নিজ বাসভবন প্রাংগনে রাষ্টীয় মর্যাদায় গার্ড ওফ অনার প্রদান করে উপজেলা প্রশাসন। গার্ড অব অনার শেষে মরহুমের নামাজের জানাজার পর পারিবার কবরস্থানে তাকে দাফন করা হয়।

পুলিশের একটি চৌকশ দল মরহুমকে গার্ড ওফ অনার প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)সেলিম আহমেদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,চাঁদপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল হোসেন,সহযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন সাকের আলী, বিল্লাল হোসেন, আব্দুল হাকিম, আব্দুস সাত্তার, শহিদুল ইসলাম, মহি উদ্দীন, এনামুল হক, ফজলুর রহমান, তাহাজ উদ্দীন প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পারিবারিক সূত্রে জানা গেছে মরহুম নজরুল ইসলাম মৃত্যুকালে ২পুত্র এবং ২কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ, চাদপুরের চেয়ারম্যন কামাল হোসেনসহ মরহুমের সহযোদ্ধাগন।

Leave a Reply

Your email address will not be published.