হরিণাকুণ্ডুতে সড়ক দুর্ঘটনায় ৭০ বছরের বৃদ্ধা সহ আহত ৩

হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে আবারও সড়ক দুর্ঘটনা,আবারও অৈবধ যান আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেলের আরোহী ৭০ বছরের বৃদ্ধা সহ তিনজন আহত হয়েছে।
ঘটনাটি ঘোটেছে বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার ভালকী বাজারে।
আহতরা উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের একই পরিবারের সদস্য আজাহারুল ইসলাম(৪০), রহিমা খাতুন(৭০)ও রাবেয়া খাতুন(৩০)।
এলাকাবাসী ও হাসপাতাল সুত্র জানায় দুপুর ১২টা নাগাদ একই পরিবারের তিনজন মোটরসাইকেল যোগে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে আসছিলো, ভালকী বাজারে পৌছালে বিপরীত দিকথেকে আসা অবৈধ যান আলমসাধুর ধাক্কায় তারা দূর্ঘটনাকবলীত হয়। এ সময় হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন তাদের উদ্ধার করে নিজ গাড়ীতে করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনেন এবং আহতদের পাশে দাড়ান।
বর্তমানে আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ।
উল্লেখ্য হরিণাকুণ্ডুতে লাগাতার সড়ক দুর্ঘটনায় নিতহ ও আহতের ঘটনায় উপজেলা প্রশাসন ব্যপক তৎপর হয়, দূর্ঘটনা শুন্যের কোটায় আনতে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার নির্দেশনায় লাগাতার ভ্রাম্যমান আদালত পরিচালোনা করে জরিমানা করছেন এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সেলিম আহমেদ। এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা ও উপজেলা পর্যায়ের মালিক,শ্রমীক নেতা, বিভিন্ন যান সমিতির নেতৃবৃন্দ সহ সংবাদ কর্মীদের উপস্থিতিতে গত বুধবার দুপুরে জনগনের জন্য সড়ক নিরাপদ করণে ও অবৈধ যান উচ্ছেদে, আলমসাধু,করিমন সহ বিভিন্ন মালটানা যানে যাত্রী বহন নিষিদ্ধ করা হয়েছে।হরিণাকুণ্ডু শহর সহ প্রধান প্রধান সড়কে এসকল অবৈধ যানে মালামাল পরিবহনের ক্ষেত্রে সময়সিমা বেধে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.