হরিণাকুণ্ডুতে বিচেলী বোঝাই আলমসাধু সাইডদিতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ আহত দুই

হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ওভারলোড বিচেলী বোঝাই আলমসাধুে সাইড দেওয়ার সময় অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মূখমূখী সংঘর্ষে মোটরসাইকেল আরহী আশানুর আলম ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন, এসময় মোটরসাইকেল চালক একই গ্রামের কামাল হোসেন মারাত্নকভাবে আহত হন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ উপজেলার তাহেরহুদা গ্রামের মোয়াজ্জেম আলীর বাড়ীর পশ্চিমে পাকা রাস্তার উপর।
মৃত আশানূর আলম উপজেলা শ্রীপূর গ্রামের মৃত দফাদারের ছেলে এবং আহত কামাল হোসেন একই গ্রামের মৃত ফাকের আলী মন্ডলের ছেলে বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায় তাহেরহুদা গ্রামের চিকন পাকা সড়কে দুইদিকে ঝোলানো ওভারলোড বিচেলী বোঝাই ভবানীপূর গামী অবৈধ যান আলমসাধুর পার্শদিয়ে হরিণাকুণ্ডুগামী মোটরসাইকেল আরহী আশানুর আলম ও কামাল হোসেন বের হওয়ার সময় দেখতে না পারায় অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মূখমূখী সংঘর্ষ হলে ঘটনাস্থলে আশানুর আলম মৃত্যবরণ করেন ও মোটরসাইকেল চালক কামাল হোসেন মারাত্নকভাবে আহত হন। অপর মোটরসাইকেল আরহীরা সামান্য আহত হয় বলে এলাকাবাসী জানিয়েছে।
এলাকাবাসী দূর্ঘটনাকবলীতদের হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার শাওন, আশানুর আলমকে মৃত ঘোষনা করেন, এবং আহত কামাল হোসেনের অবস্থা আসংখ্যাজনক হওয়ায় তাকে উন্নতচিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।
এলাকাবাসী,আহত ও মৃতের পরিবার আক্ষেপ করে বলেন এই অবৈধ যানে আরকতো প্রাণ হারাবে , আরকতো বলিদানে, অবৈধযান বন্ধ করবে সরকার?আহত ও মৃতের পরিবার এবং এলাকাবাসী হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার আসু হস্তক্ষেপ কামনা করেছেন এসকল ওভারলোড বিচেলী বোঝাইদিয়ে চলা অবৈধ যান আলমসাধু বন্ধে।

Leave a Reply

Your email address will not be published.