স্প্যানিশ সিরিজ প্রযোজনায় সেলেনা

ক্যারিয়ারে প্রথমবারের মতো গ্রামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। বিষয়টি নিয়ে রীতিমতো আবেগ আপ্লুত তিনি। খবরটি শোনার পর আনন্দে শিশুর মতো কান্নাও করেছেন সেলেনা। তবে এমন খুশির খবরের মাঝে নতুন আরও একটি ঘোষণায় ভক্তদের চমকে দিলেন এই অভিনেত্রী।

স্প্যানিশ ভাষার টিভি এবং চলচ্চিত্রে নিজের প্রযোজনাকে সম্প্রসারিত করার লক্ষ্যে সম্প্রতি ইউনিভিশনের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। এই চুক্তির মাধ্যমে গোমেজ ও তার প্রযোজনা সংস্থা জুলাই মুন প্রোডাকশন ইউনিভিশনের আসন্ন সাবস্ক্রিপশন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য একটি সিরিজ নির্মাণ করবে।

জানা গেছে, ‘মাই ভেসিনো এল কার্টেল’ শিরোনামের এই সিরিজটি একটি সত্যিকারের অপরাধকে কেন্দ্র করে নির্মিত হবে। সিরিজটির মাধ্যমে প্রযোজক হিসেবে স্প্যানিশ ভাষার সিরিজে গোমেজের যাত্রা শুরু হচ্ছে। সিরিজের গল্পে দেখা যাবে, একটি হত্যার গল্প টেক্সাসের এক শান্ত শহরকে অশান্ত করে তুলেছে। ঘটনাটির রহস্য উদঘাটনের জন্য আন্তর্জাতিক তদন্ত শুরু হয়েছে। এমন গল্পের আদ্যোপান্ত তুলে ধরা হবে সিরিজটিতে।

উল্লেখ্য, মেক্সিকান টিভি জায়ান্ট টেলিভিসার সঙ্গে একীভূত হওয়ার পর একটি আন্তর্জাতিক প্লাটফর্ম আনার পরিকল্পনা করছে। নাম ঠিক না হওয়া এই প্লাটফর্মেই সেলেনা প্রযোজিত সিরিজটি মুক্তি পাবে। এছাড়া সিরিজটি সেলেনা গোমেজের জুলাই মুন প্রোডাকশনের সঙ্গে প্রযোজনা সংস্থা ব্ল্যাকফিনও প্রযোজনা করবে।

Leave a Reply

Your email address will not be published.