সুশান্তের স্মৃতি জড়িয়েই আংটি বদল অঙ্কিতার

নতুন জীবন শুরু করতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে সম্প্রতি আংটি বদল করলেন এই তারকা। রিল লাইফের অর্চনা এবার রিয়েল লাইফে পেলেন তার ‘মানব’কে।

আর এই আংটি বদলের বিশেষ মুহূর্তেই বেজে ওঠে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ‘রাবতা’ সিনেমার গান। প্রাক্তনের গানের রেশ গায়ে মেখে ‘পবিত্র রিশতা’য় বাঁধা পড়বার এই মুহূর্তটিতে হবু স্বামীর সাথে উচ্ছ্বসিত লোখান্ডের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।
আর এ ভিডিও ছড়িয়ে পড়তেই নেটমাধ্যমে সাড়া পড়ে যায়। অনুরাগীদের একাংশ আবেগান্বিত হয়ে ভাবছেন অঙ্কিতার হৃদয়ে সুশান্তের স্মৃতি এতটুকু ফিকে হয়নি। অনেকেই আবার মনে করছেন এটি নিছকই কাকতালীয় ঘটনা।

আংটি বদলের এ অনুষ্ঠানটিতে কালো পোশাকে অঙ্কিতার ঝা চকচকে সাজের পাশে হবু বর ভিকি জৈনের ম্যাচিং কালো পোশাকে দুজনকে লেগেছে অনবদ্য। তবে আংটি বদলের এ অনুষ্ঠানে বর কনের নাচ, কেক কাটা আনন্দ উদযাপন সবকিছু ছাপিয়ে সবার মনে ছাপ ফেলে গেছে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের স্মরণ।

২০১৬ সালে বিচ্ছেদের পর দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চর্চিত হয়েছে বহুবার। প্রাক্তনের মৃত্যুর পর তার পরিবারের পাশে দাঁড়ানো থেকে শুরু করে তার মৃত্যুর জন্য সঠিক ‘বিচার’ চেয়ে বারবার প্রশংসিত হয়েছেন অঙ্কিতা লোখান্ডে। এরপরই এবারে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা, সেখানেও তিনি স্মরণ করলেন প্রয়াত রাজপুতকে।

Leave a Reply

Your email address will not be published.