সিরাজগঞ্জে পিস্তল দেখিয়ে প্রকৌশলীকে হত্যার হুমকি

সিরাজগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী রবিউল কবিরকে (৪০) অফিস কক্ষে পিস্তল দেখিয়ে প্রাণ নাশের হুমকি দিয়েছে মনোয়ার হোসেন (৩১) নামের এক চুক্তিভিত্তি পৌর কর্মচারী। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। মনোয়ার হোসেন শহরের জেসি রোড ধানবান্ধী মহল্লার খবির উদ্দিনের ছেলে বলে জানা যায়।

সোমবার (১৪ মার্চ) দুপুরে ঘটনাটি প্রকাশ হলে পৌরসভায় হৈচৈ শুরু হয়। বিষয়টি নিয়ে পৌর কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে চলছে নানা গুনজন। অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার (১২ মার্চ) রাত সাত টায় পৌরসভার নিজ কক্ষে টিসিবির তালিকা তৈরী করছিলেন সহকারী প্রকৌশলী রবিউল কবির। এ সময় অফিসের পাশ দিয়ে হাটছিলেন ওই অভিযুক্ত ব্যক্তি। তারই এক পর্যায়ে অফিস কক্ষে প্রবেশ করে কোমড় থেকে পিস্তল বাহির করে তাকে হত্যার হুমকি দেয়। পরে প্রকৌশলীর চিৎকারে আশপাশের কক্ষ থেকে সবাই বেড়িয়ে আসে। তখন মনোয়ার উচ্চস্বরে হত্যার হুমকি দেয়। এবং বাহিওে পেলে রবিউলকে মেরে ফেলবে বলে হুশিয়ারী দেয়।

এ বিষয়ে রবিউল কবির বলেন, পৌরসভায় নিজ কক্ষে শনিবার রাত সাত টায় কম্পিউটারে টিসিবির তালিকা তৈরী করছিলাম। এসময় মনোয়ার কোমড় থেকে একটি পিস্তল ও একটি ধারালো চাকু বের করে আমাকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ওই দিন রাতেই সদর থানায় মামলা (৭৫৬/২০২২) করেছেন বলে তিনি জানান। এ দিকে অভিযুক্ত মনোয়ার এর সাথে যোগাযোগ এর চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

তবে পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, মনোয়ার একজন চুক্তিভিত্তিক কর্মচারী। সে পৌরসভার এসে পিস্তল দেখায় এটা দুঃখজনক। এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, প্রকৌশলী রবিউল কবির নিজেই বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামীকে দ্রুত গ্রেফতার করা হবে।

মালেক/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.