October 5, 2022
সিরাজগঞ্জে ভর্তুকি মূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্যের ক্রেতাদের কার্ড প্রতি দুইশো করে টাকা নেয়ার অভিযোগ ওঠেছে।
সিরাজগঞ্জ পৌরসভার ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ মিরা বেগমের বিরুদ্ধে এ অভিযোগ করছেন উপকারভোগীরা।

মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে এমন অভিযোগের ভিডিওটি ভাইরাল হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা যায়, পৌরসভা থেকে ওই ওয়ার্ডে ২ হাজার ১০০ জনের তালিকা চাওয়া হয়। আর এ তালিকা তৈরির দায়িত্ব পায় সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

১২নং ওয়ার্ডের উপকারভোগী হাওয়া বেগম ও জোস্না বেগমসহ আরও অনেকে অভিযোগ করে জানান, মহিলা কাউন্সিলর মিরা বেগম আমাদের কাছ থেকে দুইশো করে টাকা নিয়েছে। আমরা পরে জানতে পারি সরকার আমাদের এই কার্ড বিনামূল্যে দিয়েছে। সে আমাদের এলাকার কাউন্সিলর তিনি টাকা চেয়েছেন আমরা দিয়ে দিয়েছি।

তবে অভিযোগ অস্বীকার করে ওই ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিরা বেগম বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। দুয়েকজন মহিলাদের দিয়ে ভিডিও বানিয়ে ফেজবুকে ছেরে দিয়েছে। আমার বিরুদ্ধে অপপ্রচার করছে তারা।

এ বিষয়ে সিরাজগঞ্জ পৌর সভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা জানান, কার্ডে  টাকা নেয়ার কোন সুযোগ নেই। আর যদি নিয়েই থাকে তাহলে খোঁজ নিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মালেক/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.