October 1, 2022

সাভারে টিসিবি’র মাধ্যমে পণ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। রোববার (২০ মার্চ) দুপুরে এই কার্যক্রমের উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পণ্য বিতরণ কার্যক্রম সরেজমিন পরিদর্শন করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম।

মঞ্জুরুল আলম রাজীব জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশনায় সারাদেশে এক কোটি স্বল্পআয়ের পরিবারকে ভর্তুকি মূল্যে টিসিবি’র মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এর ধারাবাহিকতায় আজ (রোববার) সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে টিসিবির মাধ্যমে পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন হলো।

তিনি বলেন, প্রত্যেক নিম্নআয়ের পরিবারকে স্বল্পমূল্যে ২ কেজি চিনি, ২ কেজি ডাল ও ২ কেজি সয়াবিন তেল বিতরণ করা হচ্ছে। পরে তেঁতুলঝোড়া ইউনিয়নেও এই কার্যক্রম দ্বারা সাধারন মানুষকে এসব পণ্য বিতরণ করা হয়েছে। সাভারের প্রতিটি ইউনিয়নে একযোগে এই পণ্য বিতরণ কার্যক্রম আজ থেকে শুরু হয়েছে।

সাভার উপজেলায় সর্বমোট ১০,১৫০ জনকে এ সুবিধা দেওয়া হবে বলেও জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

মামুন/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.