সাভারে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা

সাভার উপজেলা প্রশাসনের আয়োজনে মার্চ, ২০২২ এর বিভিন্ন জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ মার্চ) বিকালে সাভার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা সম্পন্ন হয়।

সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

সভায় আসন্ন ঐতিহাসিক ৭ই মার্চ, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। জাতীয় প্রোগ্রামের ধারাবাহিকতায় সাভারেও এসব দিবসগুলো যাতে যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে পালিত হয় সে ব্যাপারে সভায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের নিহত সদস্যগণ এবং ২৫ মার্চ, ১৯৭১ এর কালোরাতে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

প্রস্তুতিমূলক সভায় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন সহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ।

মামুন/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.