সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী চিত্রনায়িকা রত্না

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের এবার নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা রত্না কবির। এখন পর্যন্ত চারবার ভোটের মাঠে লড়াই করে চারবারই তিনি সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

১ বছর মেয়াদি এ নির্বাচনে এবার ২৯৮ ভোট পেয়েছেন রত্না। তবে গত মেয়াদের নির্বাচনে তিনি ৩৪৪ ভোট পেয়েছিলেন এবং কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছিলেন।

রত্না বলেন, ‘আমি খুবই আনন্দিত। এবার নির্বাচন করার ইচ্ছা ছিল না। সবার অনুরোধেই নির্বাচনে অংশ নিই। সবাই আমাকে এতটা ভালোবাসে ধারণা ছিল না।’

গতবার সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হলেও তিনি সেভাবে কাজ করতে পারেননি, আর তাই এবার জয়ের ব্যপারে আশঙ্কায় ছিলেন রত্না। তিনি বলেন, ‘করোনার কারণে গত মেয়াদে কাজ করতে পারিনি। যার কারণে এবার ভেবেছিলাম ফেল করব। তবে সবাই যেভাবে ভালোবাসা দেখিয়েছি আমি সবার কাছে কৃতজ্ঞ। এ বিজয় আমার একার নয়, সবার। এই ভালো লাগা বলে বুঝাতে পারবো না।’

হারিয়ে যাওয়া যত...

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন কামাল মো. কিবরিয়া লিপু। তিনি পেয়েছেন ২৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৮৮ ভোট।

বার্তাবাজার/আর এম সা

Leave a Reply

Your email address will not be published.