ষড়যন্ত্র করে লাভ নাই আ.লীগ গণতন্ত্রে বিশ্বাসী : সাবেক চিফ হুইপ

সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে। ষড়যন্ত্র করে লাভ নাই, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই।

রবিবার (১৩ মার্চ) বেলা ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্মরণ সভায় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে আ.স.ম ফিরোজ আরও বলেন, ‘আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে এখনই মাঠে নেমে পড়েন। জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরুন। দলের মধ্যে যেসব বিএনপি জামাত ঢুকে পরে ষড়যন্ত্র লিপ্ত হয়ে পড়েছে তাদের প্রতিহত করুন।

সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপির বড় ভাই এ.এফ এম ফজলে রাব্বি ফারুক, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আমির হোসেনসহ আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দের স্মৃতিচারণ ও আত্মার মাগফিরাত কামনা করে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান প্রমূখ।

সাধারণ সভা শেষে প্রয়াত নেতাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মিলাত অনুষ্ঠিত হয়।

হান্নান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.