October 1, 2022

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার তিনদোকান বাজার এলাকা হতে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৭৫১৫ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- আবু তাহের (২১), পিতা-সৈয়দ আহম্মদ, খাইরুল আমিন (২২), পিতা-মো. আমিন বলে জানা যায়।

সোমবার (১৪ মার্চ) ভোর সাড়ে পাঁচটা দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শ্রীনগগর থানার তিনদোকান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক বাইশ লক্ষ চুয়ান্ন হাজার পাঁচশত টাকা মূল্যের ৭৫১৫ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার তিনদোকান বাজার এলাকায় অভিনব কায়দায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা পাচার এবং ক্রয়-বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন তিনদোকান বাজার এর শাহজাহান জেনারেল ষ্টোরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের টের পেয়ে দুইজন লোক পালানোর চেষ্টাকালে তাদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিদের দেহ এবং তাদের নিকট থাকা একটি ব্যাগ তল্লাশি করে ব্যাগের মধ্যে রক্ষিত ৭৫১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানায়, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজার হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জসহ থানার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে শ্রীনগর থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

রানা/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.