October 3, 2022

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপা পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ২০২২ গঠন করা হয়েছে। শিকদার ওয়াহিদুজ্জামান ইকু কে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

সদস্য হিসেবে জাহিদুন্নবী কালু, এনায়েত হোসেন, খাইরুল ইসলাম মুকুল, মুসা খান, আব্দুর রহিম, মোজাহারুল ইসলাম মোজাম, রবিউল ইসলাম লাল্টু, শফিকুল ইসলাম, মাজেদুল হক চোকা ও মহিদুল ইসলাম মন্নুর নাম উপজেলা আওয়ামী লীগের প্যাডে ২১ মার্চ অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত প্যাডে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস ও যুগ্ম আহবায়ক সরোয়ার জাহান বাদশা স্বাক্ষর করেছেন। একই সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও শৈলকুপা পৌর মেয়র কাজী আশরাফুল আজমের স্বাক্ষর রয়েছে ।

পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শিকদার ওয়াহিদুজ্জামান ইকু জানান, ২১ মার্চ সোমবার দুপুরে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে একটি সিদ্ধান্ত গৃহীত হয়েছে। পৌর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করতে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।
আগামী ২৫ এপ্রিল পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। যোগ্য নেতারাই পদ পদবী পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

The post শৈলকুপা পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হলেন ইকু শিকদার appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.