শৈলকুপায় স্কুলছাত্রীর মামলায় সেই সবজি ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় স্কুল ছাত্রীর মামলায় সেই সবজি ব্যবসায়ী ও দুই সন্তানের জনক প্রেমিক আকাশ হোসেন অরফে আক্কাচকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ অক্টোবর (রোববার) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শেখপাড়া বাজারের জুয়েল নামে একজনের চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়৷ গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের আলম খন্দকারের ছেলে।

থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে দুই সন্তানের জনক আকাশের সাথে একই গ্রামের অর্থি নামে এক স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ২০ সেপ্টেম্বর আকাশ মেয়েটিকে বিয়ে ও অর্থের প্রলোভন দেখিয়ে প্রায় ১৫ দিন ঝিনাইদহ সহ বিভিন্ন জায়গায় রেখে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে ছেড়ে পালিয়ে আসেন শেখপাড়াতে। গত ৫ অক্টোবর সন্ধ্যায় আকাশের গ্রামের বাড়িতে ওঠে স্কুলছাত্রী। সেখানে ৬ দিন অনশন করেন স্কুলছাত্রী। ১১ অক্টোবর উপজেলার নারী ও শিশু অধিদপ্তর কর্মকর্তা রেশমা খানম ও কচুয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ফোর্স গিয়ে মেয়েটিকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক ডাক্তারি পরীক্ষা শেষে ওইদিন রাতেই স্কুলছাত্রী বাদী হয়ে শৈলকুপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় প্রেমিক আকাশকে গ্রেফতার হয়েছে।

মামলা তদন্ত কর্মকর্তা এসআই শিহাবুজ্জামান জানান, গোঁপন সংবাদের ভিত্তিতে আকাশকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অভিযানে থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান, এসআই হাকিম আহমেদ, এএসআই মেহেদী হোসেন সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

শৈলকূপা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্কুলছাত্রীর মামলায় আকাশকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

The post শৈলকুপায় স্কুলছাত্রীর মামলায় সেই সবজি ব্যবসায়ী গ্রেফতার appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.