শৈলকুপায় রাষ্ট্রীয় সম্মাননা শেষে চিরনিদ্রায় শায়িত বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের ছোট মৌকুড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। ১২ নভেম্বর (শুক্রবার) সাড়ে ১২টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার জানাজা শনিবার(১৩ নভেম্বর) সকাল ১০টায় ওই গ্রামের বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার আগে শৈলকুপা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রধান করা হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মনোয়াের হোসেন মালিতা, সারুটিয়া ইউনিয়ন কমান্ডার, আওয়ামী লীগ নেতা ও সারুটিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জুলফিকার আলি কায়সার টিপু প্রমুখ।

এছাড়াও জানাজায় উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ মানুষজন ও স্থানীয়রা। জানাজা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।

এর আগে ১২ নভেম্বর(শুক্রবার) রাত ১০টার দিকে লাশবাহী গাড়িতে মৃতদেহ ছোট মৌকুড়ী গ্রামে নিজ বাড়িতে আনা হয়। এসময় পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের কান্নায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। বিভিন্ন এলাকা থেকে আত্মীয় স্বজন, সহকর্মী, শুভাকাঙ্খীরা শেষবারের জন্য দেখার জন্য বাড়িতে আসেন।

The post শৈলকুপায় রাষ্ট্রীয় সম্মাননা শেষে চিরনিদ্রায় শায়িত বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.