শৈলকুপায় যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :
স্বাধীন বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী স্বাড়ম্ভে পালন করেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা যুবলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্প্রতিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ব্যানার ফেস্টুন ও শত শত নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে এসে শেষ হয়। পরে পার্টি অফিসে নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটা হয়।

সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শামীমার রশীদ শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের এমপি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ^াস, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, হামিদুর রহমান প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্যা, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম (জাহিদ), উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার প্রমুখ।

এছাড়া বিভিন্ন ইউনিয়ন, উপজেলা ও জেলা যুবলীগের শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

The post শৈলকুপায় যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.