শৈলকুপায় উদীচীর ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :

“নৈঃশব্দ্য ভেঙে জেগে ওঠো দ্রোহে” স্লোগানে ঝিনাইদহের শৈলকুপায় উদীচীর ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উদীচী শৈলকুপা শাখা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শৈলকুপা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীরেন কৃষ্ণ বিশ্বাস এর সভাপতিত্বে এবং আলমগীর অরণ্যের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কে এম শরীফুল ইসলাম।

অনুষ্ঠান উদ্বোধন করেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রহমত আলী মন্টু।

শৈলকুপা শাখার সাধারণ সম্পাদক আবু আরিফ রেজার স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ, বীর মুক্তিযোদ্ধা আনারুল ইসলাম, শৈলকুপা শাখার উপদেষ্টা স্বপন বাগচী, শিল্পী ফিরোজ খাননুন, দিবালোক সভাপতি অধ্যক্ষ শেখ কবিরুল ইসলাম, উদীচীর সাবেক সভাপতি শের আলী মন্টু, দুর্নীতি প্রতিরোধ কমিটি শৈলকুপা শাখার সভাপতি মো. আব্দুল ওহাব, অবসরপ্রাপ্ত সৈনিক কল্যাণ সংস্থার সাবেক সভাপতি আব্দুল জলিল জোয়ারদার, দীবালোক সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন প্রমুখ।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং কেক কেটে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও আবৃত্তি পরিবেশন করেন শিল্পীবৃন্দ। শিল্পীরা হলেন সংগীতে ওয়াদুদ কোরেশী, তাপস কুমার বিশ্বাস, স্বাধীন ইসলাম ও জুলফিকার আলী পলাশ।

আবৃত্তি করেন উপায়ন আনাম, গুলজার হোসেন গরীব ও স্বপন বাগচী।

The post শৈলকুপায় উদীচীর ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.