September 26, 2022

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট নিয়ে দেশটির রাজনীতিতে চরম অস্থিরতা বিরাজ করছে। এ নিয়ে তুমুল চাপের মধ্যে আছেন ইমরান খান। তবে নিজের অবস্থান নিয়ে বেশ চড়া গলায় কথা বলছেন ইমরান খান।

গতকাল বুধবার (২৩ মার্চ) ইমরান খান বলেছেন, তিনি কোনো অবস্থায়ই পদত্যাগ করবেন না। সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় ইমরান খান বলেন, বিরোধীরা তাদের সমস্ত চাল চেলেছে কিন্তু তারা অনাস্থা প্রস্তাবে সফল হবে না।

এ সময় ইমরান খান বলেন, আমি কোনো অবস্থায়ই পদত্যাগ করবো না। আমি শেষ বল পর্যন্ত খেলবো এবং অনাস্থা ভোটের একদিন আগে তাদের চমক দেবো।

তবে ইমরান খান ঠিক কি চমক দেবেন সে নিয়ে বিস্তারিত কিছু বলেন নি। আত্মবিশ্বাসের সঙ্গে ইমরান খান বলেন, আমার ট্রাম্প কার্ড হচ্ছে আমি এখন পর্যন্ত কোনো চাল চালিনি

এদিকে, সর্বশেষ দেশটির দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে ইমরান খানের ওপর চাপ আরও বেড়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানের ক্ষমতাসীন জোটের বড় তিনটি দল বিরোধী শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

নিজস্ব সূত্রের বরাত দিয়ে পাক সংবাদ মাধ্যম জিও নিউজ বলেছে, ক্ষমতাসীন জোটের তিনটি দল মুত্তাহিদা কওমি মুভমেন্ট পাকিস্তান (এমকিউএম-পি), পাকিস্তান মুসলিম লিগ-কায়েদ (পিএমএল-কিউ) এবং বালুচিস্তান আওয়ামী পার্টি (বিএপি) বিরোধী শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, এই তিনটি দল খুব শিগগিরই ইমরান খানকে ক্ষমতাচ্যুত করতে বিরোধী জোটে যোগ দেওয়ার প্রকাশ্য ঘোষণা দেবে।

Leave a Reply

Your email address will not be published.