শেখ হাসিনাকে শুভকামনা জানিয়েছেন পাক পররাষ্ট্রমন্ত্রী

পা‌কিস্তা‌নের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভকামনা জানিয়েছেন। শনিবার (৬ আগস্ট) দুপুরের দিকে করা একটি টুইটে শেখ হাসিনাকে শুভকামনা জানান তিনি।

শুক্রবার (৫ আগস্ট) কম্বোডিয়ার রাজধানী নমপেনে আসিয়ান আঞ্চলিক ফোরামের (এআরএফ) মন্ত্রী পর্যায়ের বৈঠকের ফাঁকে সাক্ষাৎ হয় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়ালের। মূলত ওই সাক্ষাৎ নিয়ে টুইটটি করেন তিনি।

টুইটে বিলাওয়াল লিখেছেন, শুক্রবার কম্বোডিয়ায় এআরএফ-এর সাইডলাইনে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সাক্ষাৎ পেয়ে আমি আনন্দিত। আমি তাকে (মোমেন) বাংলাদেশের ভাই ও বোনদের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ব্যাপারে পাকিস্তানের প্রতিশ্রুতির কথা জানিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আমার শুভকামনা জানিয়েছি।

এর আগে, গত বুধবার আসিয়ানের ২৯তম মন্ত্রী পর্যায়ের বৈঠকে যোগ দিতে কম্বোডিয়া যাওয়ার পথে বাংলাদেশে সংক্ষিপ্ত যাত্রাবিরতি করেন বিলাওয়াল ভুট্টো। চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জা‌তিক বিমানবন্দ‌রে প্রায় ৪০ মি‌নিট অবস্থান ক‌রেন তিনি। বিমানবন্দরে বিলাওয়ালকে স্বাগত জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় তারা একে অপর‌কে বই উপহার দেন।

বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.