শেখ কামাল একজন দক্ষ ক্রীড়া সংগঠক ছিলেন: দিলীপ রায়

বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় বলেছেন, বাংলাদেশের মানুষ ফুটবলপ্রেমী। শেখ কামাল একজন দক্ষ ক্রীড়া সংগঠক ছিলেন। তিনি আবাহনী ক্রীড়াচক্র প্রতিষ্ঠা করেছিলেন। আবাহনী প্রতিষ্ঠার পর ক্রীড়াঙ্গনে অভাবনীয় উন্নতি হয়েছিল। দেশে ফুটবলের জাগরণ সৃষ্টি হয়েছিল।

শুক্রবার (৫ আগস্ট) বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা ক্লাব কর্তৃক আয়োজিত এক ফুটবল টুর্নামেন্টে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দিলিপ রায় আরও বলেন, খেলাধুলা তরুণসমাজকে মাদক থেকে দূরে রাখতে সহায়তা করে। স্বাস্থ্য, শরীর চর্চা, মনমানসিকতা ভালো রাখার পূর্বশর্ত হলো খেলাধুলা করা। যে ক্রীড়াঙ্গনে খেলাধুলা করে; সে মানুষকে ভালোবাসতে জানে। তাই বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে।

আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত এ খেলায় সভাপতিত্ব করেন আলফাডাঙ্গা ক্লাবের সভাপতি ওমর আলী ও পরিচালনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক তৌকির আহমেদ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, দপ্তর সম্পাদক সেলিম রেজা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর প্রমুখ।

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.