October 6, 2022

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি স্থান থেকে ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫) নামে গৃহবধূ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের অগ্নিদগ্ধ অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (১৯ মার্চ) দুপুরে কালীগঞ্জ উপজেলাধীন দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম ও মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে ওই মরদেহ দুইটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ওই উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামে স্বামী, শ্বশুর ও শাশুড়ীর নির্যাতনের শিকার হয়ে ফারিয়া বেগম (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী সুজন মিয়া (৩০) ও তার বাবা শাহাজাহান আলী মা ফরিফা বেগম বাড়িতে মরদেহ রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ছাড়া ওইদিন একই উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকার একটি সুপারি বাগান থেকে রূপালী খাতুন (২৫) নামে এক নারীর মরদেহ অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। সে উত্তর মুশরত মদাতী ছয় নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলামের মেয়ে। নিহত ওই নারী তালাক প্রাপ্ত হয়ে বাবা বাড়িতে বসবাস করে আসছেন বলে জানা গেছে। তবে কিভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়ে পড়েছিল তা এখনো জানা যায়নি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল সত্যতা নিশ্চিত করে বলেন, দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাটে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরিমল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.