লালপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে নাটোরের লালপুরে পালিত হচ্ছে ঐতিহাসিক ৭ই মার্চ। এ উপলক্ষে সকালে লালপুর উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পাঞ্জলি অর্পন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও গোপালপুর পৌর সভা।

পুস্পাঞ্জলি অর্পন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, লালপুর থানার ওসি ফজলুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্র্ত্তজা লিলি, বীর মুক্তিযোদ্ধা নাইমুদ্দিন, উপজেলা ভাইস চেয়াম্যান মনোয়ার হোসেন মনি, উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আ.লীগে সহ-সভাপতি বদিউর রহমান বদর, সাবেক নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, প্রভাষক আমজাদ হোসেন, মহিলা সম্পপাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, নাটোর জেলা পরিষদ সদস্য আব্দুল্লা হেল সাফি টুকু, মতিউর রহমান মতি, সহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও উপজেলা প্রশাসনে কর্মরত সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে লালপুর উপজেলা আওয়ামী লীগ ও গোপালপুর পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতাকর্মীরা।

এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আশিকুর/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.