সেপ্টেম্বর ২৪, ২০২২

আগামী গ্রীষ্মে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। চুক্তি শেষে তিনি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যাবেন কিনা তা নিয়ে এখনই শুরু হয়েছে গুঞ্জন। তবে সেসব দূরে ঠেলে আপাতত এমবাপ্পে জানালেন, আপাতত পিএসজিতেই আছেন তিনি। জিততে চান সবকিছু।

মার্কিন গণমাধ্যম সিএনএমকে দেওয়া এক এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘আমি জানুয়ারিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছি না। জানুয়ারিতে এটা হবে না। পিএসজিতে আমি সত্যিই অনেক সুখে আছি। এইখানে থেকে আমি মৌসুম পুরোটা শেষ করব। দলকে সবগুলো শিরোপা জেতাতে আমি আমার সবটুকু উজাড় করে দিব।’

তিনি বলেন, ফরাসি ক্লাবটির সবচেয়ে বড় লক্ষ্য চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা। এই প্রতিযোগিতার শেষ ষোলোতে রিয়ালের পিএসজি। আমার মাথায় শুধু এখন একটাই চিন্তা, কীভাবে রিয়াল মাদ্রিদকে হারাতে পারি। আমরা প্রস্তুত এবং আমিও প্রস্তুত খেলতে ও পিএসজির হয়ে সবটুকু উজাড় করে দিতে।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি সম্পর্কে এমবাপ্পে বলেন, আমি আমার সন্তান ও বন্দুদের এটা বলে খুব তৃপ্তি অনুভব করি যে, মেসির সঙ্গে খেলি। তাকে প্যারিসে খেলতে দেখা খুবই উপভোগ্য। ফুটবল ইতিহাসে যা খুবই গুরুত্বপূর্ণ একটি মুহুর্ত।

Leave a Reply

Your email address will not be published.