রাষ্ট্রীয় ক্ষমতা আইএস,আইয়ের হাতে তুলে দিতে চাই জামায়াত-বিএনপি : এম,পি জর্জ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কুমারখালী সরকারী কলেজের আয়োজনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এম,পি জর্জ বলেন, আগামী জাতীয় নির্বাচন কে সামনে রেখে বিএনপি-জামাত আবার রাষ্ট্রীয় ক্ষমতা আই,এস,আইয়ের হাতে তুলে গভীর ঘৃণিত ষড়যন্ত্র চালাচ্ছে। তাই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আপামর জনসাধারণ, ছাত্র সমাজকে এক সাথে বিএনপি জামাতের এই জটিল সমীকরণ প্রতিহত করতে হবে।

এসময় এম,পি জর্জ আরো বলেন, বঙ্গবন্ধুর বাংলায় সাজাপ্রাপ্ত আসামীদের আর নির্বাচনে আসার কোন সুযোগ নেই, তাই বাঙালী জাতী ভিন্নমত পরিত্যাগ করে একটি উন্নত দেশ গড়ার লক্ষে গোটা জাতী আজ ঐক্যবদ্ধ হয়েছে।

এসময় প্রধান অতিথির আগমনীকে স্লোগান ও শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন কুমারখালী কলেজ ছাত্রলীগ। পরে আমন্ত্রিত অতিথিদের একে একে উত্তরীয় পরিয়ে দেন কলেজ কর্তৃপক্ষ। পরে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের স্বরণে এক মিনিট নীরাবতার পালন করা হয়।

অধ্যাপক আজিজুল হক স্বপন ও প্রভাষক মালা পালের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমারখালী সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিনয় কুমার সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, কুমারখালী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম ও উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র হারুনর-অর-রশীদ হারুন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশীদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকুল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, কুমারখালী সরকারী কলেজের প্রভাষক ও রানা টেক্সটাইলের স্বত্বাধিকারী মাসুদ রানাসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ, কলেজের শিক্ষক-শিক্ষার্থী প্রমূখ।

মোশারফ/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.