রাজবাড়ীতে ট্রাক- মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৩

রাজবাড়ী সদর উপজেলার কল্যানপুরে ঢাকা- কুষ্টিয়া মহাসড়কে ট্রাক- মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আজ বিকেল ৪ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাহেন্দ্র চালক গোয়ালন্দ উপজেলার নবুওছিমুদ্দিনপাড়ার আব্দুর রশিদের ছেলে সুজন (৩৫)। ফরিদপুর মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামের জালাল শেখের ছেলে সাইফুল শেখ (২০) এবং রাজবাড়ী সদর উপজেলার হরিহরপুর গ্রামের জালাল প্রামানিকের ছেলে মোমিন প্রামাণিক (২৪)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুর থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী ফরিদপুর ট ১১-০৩০১ নামক একটি ট্রাক কল্যাণপুর পৌছালে রাজবাড়ী থেকে ছেড়ে আসা গোয়ালন্দমোড় গামী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রতে থাকা চালক ও দুই যাত্রী মারাত্নকভাবে আহত হলে। তাদের ফরিদুর মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

রাজবাড়ী আহলাদিপুর হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, এক্সসিডেন্টের খবর পেয়ে আমাদের টিম ঘটনা স্থলে যায়। আহত তিনজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ট্রাক ও মাহেন্দ্র আটক করা হয়েছিলো। সর্বনেশে তথ্য অনুযায়ী তিনজনই মারা গেছে। ট্রাক ড্রাইভার পলাতক। এই ব্যাপারে আইনাগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.