October 6, 2022

পবিত্র রমজান মাসকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ও বিভিন্ন অনিয়ম রোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে কন্ট্রোল রুম খোলা হচ্ছে।

কন্ট্রোল রুমটি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমীনের নেতৃত্বে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রে ও দুইজন অফিসার দ্বারা পরিচালিত হবে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন রমজানে বাজার ব্যবস্থাপনা বিষয়ক সভা থেকে এ সিদ্ধান্ত গৃহীত হয়। জেলা প্রশাসন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

সভায় আরও জানানো হয়, বাজার স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কেউ যাতে সিন্ডিকেট করে বাজার অস্থিতিশীল করতে না পারে সেদিকে প্রশাসনের কড়া নজরদারি রয়েছে। ভ্রাম্যমান আদালত প্রতিনিয়ত বাজারে অভিযান চালিয়ে যেকোন অনিয়মের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুল হক প্রমূখ।

এ সময় বিভিন্ন বাজার কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সন্তোষ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.