যে কারণে সালমানের কাছে ‘থাপ্পড়’ না মারার আকুতি সানি লিওনের

নিজের আগামী মিউজিক ভিডিও-র প্রচারে বিগ বস ১৫ এর উইকেন্ড স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন সানি লিওন ও ঐ গানের গায়িকা কণিকা কাপুর। সেখানে এসেই কাতরসুরে সালমান খানের কাছে নিজেকে থাপ্পড় না মারা করুন আকুতি জানান সানি লিওন।

ভারতীয় গণমাধ্যম জী নিউজ এর এক প্রতিবেদন সূত্রে জানা যায়, ফের একসঙ্গে জুটি বেঁধেছেন সানি ও গায়িকা কণিকা। কণিকা কাপুরের সুরে আরও একবার ডান্স ফ্লোর মাতাতে প্রস্তুত সানি লিওন। ‘মধুবন’ নামের মিউজিক ভিডিওর শুটিং করেছিলেন আগেই, এবার মুক্তি পেতে চলেছে এই গান। তারই প্রচারে বিগ বসের উইকেন্ড স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন ‘বেবি ডল’ জুটি। সেখানে এসেই কাতরসুরে সালমান খানের কাছে ‘থাপ্পড়’ না মারার আকুতি জানান সানি লিওন।

মূলত বিগ বসের মঞ্চে নিজের দাবাং ছবির একটি ডায়লগ বলতে সানিকে অনুরোধ করেন সালমান। ভাইজানের অনুরোধ রাখতে ‘দাবাং’ ছবির ‘থাপ্পারসে ডার নেহি লাগতি হে সাহাব’ সংলাপটি বলার চেষ্টা করেন সানি। যদিও সেই সংলাপকে ঘুরিয়ে পেঁচিয়ে ঠিক করে বলতে পারেননি নায়িকা। পুরোপুরি সংলাপটি বলতে না পেরে তিনি করুন শুরে শুধু বলেন ‘আমাকে থাপ্পড় মারবেন না’।

শুধু সালমানের সঙ্গেই নয়, বিগ বসের প্রতিযোগীদের সঙ্গেও সময় কাটিয়েছেন সানি ও কণিকা। অতিথিদের সঙ্গে পুল পার্টি করেছেন তারা। পুল পার্টিতে মজার পাশাপাশি বিগ বসের একটি টাস্কও প্রতিযোগীদের দেন সানি।

Leave a Reply

Your email address will not be published.