যশোরে মাইক্রোবাসের চাপায় ঝিনাইদহের মাদরাসাছাত্র নিহত

ঝিনাইদহের চোখ-
যশোরে মাইক্রোবাসের চাপায় সাকলাইন (২০) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছেন। এসময় মিন্টু (৩০) নামে আরও এক রিকশাচালক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে যশোর শহরের ঢাকা রোড হাফিজিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আহত রিকশাচালক যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি আটক করেছে পুলিশ।

নিহত সাকলাইন যশোর দড়াটানা হাফিজিয়া মাদরাসার ছাত্র এবং ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জলিলপুর গ্রমের আব্দুল আলিমের ছেলে। আহত রিকশাচালক মিন্টু যশোর ঝিকরগাছা উপজেলার শ্রী চন্দ্রপুর গ্রামের বাবর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাস খুলনায় যাচ্ছিল। সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা রোড হাফিজিয়া মাদরাসার সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে থাকা সাকলাইন মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর আহত হন রিকশাচালক মিন্টু। স্থানীয়রা আহত রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগের ডা. জসিম উদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই সাকলাইনের মৃত্যু হয়েছে। রিকশাচালক মিন্টু এখন শঙ্কামুক্ত।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে।

The post যশোরে মাইক্রোবাসের চাপায় ঝিনাইদহের মাদরাসাছাত্র নিহত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.