October 5, 2022

মোটরসাইকেল দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দুইজন শিক্ষার্থীসহ ৩জন আহত হয়েছেন। সোমবার (২১মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লার বিজয়পুর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনায় শিকার হন তারা।

আহতদের মধ্যে রয়েছেন কুবির একাউন্টিং এন্ড ইনফরমেশন স্টাডিজ বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী হাবিব হৃদয়, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আরিফুল ইসলাম এবং একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা সাইফুল। এরমধ্যে হাবিব আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউতে ভর্তি আছেন।

এ দুর্ঘটনায় মুখে ও পায়ে আঘাত পেয়েছেন আরিফুল ইসলাম। তিনি জানান, আমরা ১০-১২ জন কয়েকটা মোটরসাইকেলে করে একসাথে যাচ্ছিলাম৷ এর মধ্যে বিজয়পুর রেলক্রসিংয়ের দিকে মোড় ঘুরতে গিয়ে আমাদের বাইকটা রেলক্রসিংয়ের সাথে যে ছোট ছোট পিলারগুলো থাকে, তার সাথে ধাক্কা লাগে। হাবিব বাইক চালাচ্ছিলো, সাইফুল ভাই ও আমি পেছনে ছিলাম।

এ বিষয়ে প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিষয়টা বিশ্ববিদ্যালয়ের বাইরে হলেও আমি খোঁজ-খবর নিয়ে দেখছি৷ যদি কোনো সহযোগিতার প্রয়োজন হয় তাহলে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট হিসাবে তা করা হবে।

সাজ্জাদ/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.